parbattanews

বান্দরবানে অবসর প্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির নেতাকে হেনস্তার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বান্দরবান অবসর প্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতি ও জেলা প্রবীন হিতৈশীর সাধারণ সম্পাদক বিশ্বনাথ রায় চৌধুরীকে হেনস্তার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে বান্দরবান সদর থানায় ৫ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরি করেছেন বিশ্বনাথ রায় চৌধুরী।

অভিযোগ সূত্রে জানা যায়, পুরাতন জেলা প্রশাসকের কার্যালয়ে বান্দরবান অবসর প্রাপ্ত কর্মচারি কল্যাণ সমিতি ও জেলা প্রবীন হিতৈশীর পাশে জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর অফিস। এ তিন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের জন্য রয়েছে শুধু মাত্র এমটি টয়লেট। গত ১৫ ডিসেম্বর টয়লেট ও বিদ্যুৎ ব্যবহারকে কেন্দ্র করে বিশ্বনাথ রায় চৌধুরীর সাথে জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর অফিস সহকারী মঞ্জুর আহম্মেদ ও তার স্ত্রী হ্লাসিং দাইয়ের সাথে তর্ক বিতর্ক হয়।

এক পর্যায়ে মঞ্জুর আহম্মেদ ও তার স্ত্রী হ্লাসিং দাই বিশ্বনাথ রায় চৌধুরীকে লাঞ্চিত ও অকথ্য ভাষায় গালি-গালাজ করে। এতে হ্লাসিং দাই আরও উত্তোজিত হয়ে বিশ্বনাথ রায় চৌধুরীর কোর্টের কলার ধরে টানাটানির এক পর্যায়ে কোর্টের পজিশন ছিড়ে ফেলে। স্বামী-স্ত্রী পরবর্তীতে দেখে নিবে এবং মিথ্যা মামলায় ফাসাবে বলেও অভিযোগ পত্রে জানা যায়।

এবিষয়ে মঞ্জুর আহম্মেদ বলেন, ওই দিন আমাদের মধ্য তর্ক বির্তক হয়েছিল। এক পর্যায়ে বিশ্বনাথ রায় চৌধুরী আমার স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারপরও আমি কিছু বলিনি। এসব বিষয়গুলো অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মো. মাকসুদ চৌধুরীর কক্ষে সবকিছু মিটমাট হয়ে গেছে।

Exit mobile version