বান্দরবানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

বান্দরবান প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বান্দরবানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা নির্বাচন অফিসের আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের মধ্যে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় উপস্থিত থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পাদনের জন্য বিভিন্ন দিক নিদের্শনা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. দাউদুল ইসলাম। প্রশিক্ষশ কর্মশালায় রির্টানিং কর্মকর্তা সকল কর্মকর্তাদের সঠিকভাবে সরকারি দায়িত্ব পালনের আহ্বান জানান এবং কেন্দ্রে যেকোনো ধরনের সমস্যা তাৎক্ষণিক মোকাবেলায় প্রিজাইডিং অফিসার ও উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ মেনে চলার আহ্বান জানান।

এসময় প্রশিক্ষণ কর্মশালায় জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, সদর উপজেলা নির্বচন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধরীসহ বান্দরবান  জেলার বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত ১শত ৭৬ জন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন