parbattanews

বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক,বান্দরবান:

আসুন দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই-এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০১৭ পালন করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) জেলা প্রশাসন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও দুর্নীতি দমন কমিশনের আয়োজনে জেলা প্রশাসন চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছিন আরাফাত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলম, সিভিল সার্জন ডা. অংসুই প্রু, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অংচ মং, মানবাধিকার নেত্রী ডনাই প্রু নেলীসহ ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা মানববন্ধনে অংশ নেয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, দুর্নীতি যে কোন দেশের জন্য একটি মারাত্মক ব্যাধি। আমাদের দুর্নীতি মুক্ত সোনার বাংলাদেশ নির্মাণে সহযোগিতা করতে হবে এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হয়ে তাদের নির্মূল করতে হবেই।

Exit mobile version