parbattanews

বান্দরবানে গরিব, মেধাবী ও রোগীদের মাঝে ৫২ লক্ষাধিক টাকার চেক বিতরণ

ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস ও থ্যালাসিয়ায় আক্রান্ত ও জাতীয় সমাজ ল্যাণ পরিষদের অর্থায়নে গরিব, মেধাবী শিক্ষার্থী ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (২১ মে) বান্দরবান অরুন সারকি টাউন হলে পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পার্বত্য জেলা চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. তারেকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, জেলা পরিষদের সদস্য ও সমাজসেবা অধিদপ্তরের আহ্বায়ক তিং তিং ম্যা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিল্টন মুহুরীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পার্বত্য বান্দরবানে সকল গরিব, দুস্থ ও অসুস্থ মানুষের পাশে সমাজসেবা অধিদপ্তর সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যা অতান্ত প্রশংসনীয় উদ্যোগ। তাই ভবিষ্যতে পার্বত্য বান্দরবানের মানুষের কল্যাণে সমাজসেবা অধিদপ্তরকে বিভিন্ন সাস্থ্য সেবা বিষয়ে শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রচার প্রচারণা চালানোর আহ্বান জানান।

পরিশেষে বিভিন্ন পর্যায়ের মানুষের মাঝে অনুদানের চেক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Exit mobile version