বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

বান্দরবানে রোটারি ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে পাচঁশতাধিক অসহায় গরীব শীতার্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, আর এই সরকারের আমলেই গরীব দুঃখী ও অসহায় মানুষের অনেক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের আমলেই গরীব ও অসহায়রা দুস্থ ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন সেবা পাচ্ছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সরকারের পাশাপাশি বেসরকারি সকল প্রতিষ্ঠানকে গরীব ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদস্য মো. শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মো: আনোয়ার হোসেন, সেক্রেটারি রোটারিয়ান অমল কান্তি দাশ, রোটারিয়ান মো. মাহবুবুর রহমান, রোটারিয়ান মো. হাবিবুর রহমান খোকন, রোটারিয়ান আনিসুর রহমান সুজন, রোটারিয়ান খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়, রোটারিয়ান মো. ফারুক, রোটারিয়ান মো. হুমায়ন কবীরসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন