parbattanews

বান্দরবানে গলায় ফাঁস দেওয়া নারীর লাশ উদ্ধার

বান্দরবান সদর হাসপাতালের টয়লেটে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিউটি দাশ (২৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পু‌লিশ।

শুক্রবার (৮ এ‌প্রিল) দুপুর ‌সোয়া ২টার দিকে এই ঘটনা ঘটে। নিহত বিউটি দাশ শহরের কালাঘাটা লিয়াকত আলী পাড়ার চন্দন দাশের স্ত্রী ।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার (৭ এপ্রিল) সকালে ডায়রিয়া জনিত কারণে বিউটি দাশ বান্দরবান হাসপাতালে ভর্তি হয়। আজ শুক্রবার (৮এ‌প্রিল) দুপুর সোয়া ২টার দিকে বিউটি দাশ হাসপাতালের টয়লেটে যায়। অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও না আসায় তার বড় ছেলে ঋত্বিক দাশ মাকে খুঁজতে টয়লেটে গেলে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। তার চিৎকার শুনে হাসপাতালের ডাক্তার ও অন্যান্যরা ছুটে গেলে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে বান্দরবান সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক‌্যাল অফিসার মো: জিয়াউল হায়দার জানান, বিউটি দাশ ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়। আজ দুপুরে জানতে পারি সে হাসপাতালের টয়লেটে গিয়ে আত্মহত্যা করেছে। পরে আমরা বিষয়টি থানায় অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানুন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বান্দরবান সদর হাসপালের টয়লেট থেকে বিউটি দাশ নামে এক মহিলার ঝুলন্ত দাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তে শেষে বিস্তারিত জানা যাবে।

Exit mobile version