বান্দরবানে জনসেবা তিন কর্মীর বিরুদ্ধে ঋণের ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

0,,15626993_303,00

স্টাফ রিপোর্টার, বান্দরবান:
বান্দরবানে জনসেবা কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের মাঠকর্মী সুব্রত বড়ুয়া’সহ ৩ কর্মীর বিরুদ্ধে ঋণের ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। জনসেবা সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ উল্লাহ মিলন গ্রামের বাড়িতে রাজনৈতিক মামলায় জেলে থাকার সুযোগে মাঠকর্মী সুব্রত বড়ুয়া, জীবন তঞ্চঙ্গ্যা এবং সজিব দরিদ্র মানুষের ঋণের এই টাকা আত্মসাত করেছে বলে জানিয়েছেন সমিতির ব্যবস্থাপনা পরিচালক মিলন।

তবে ঋণের টাকা আত্মসাতের বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্তরা। মাঠকর্মী সুব্রত বড়ুয়া জানান, সমিতির পরিচালক মিলনের অনুপস্থিতিতে সংগ্রহ করা সঞ্চয়ী ও ঋণের টাকাগুলো পরিচালকের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও কিছু টাকা পরিচালকের মামলায় ব্যয় করা হয়েছে। হিসাব ছাড়া মিলন টাকাগুলো খরচ করে মাঠকর্মীদের বিরুদ্ধে আত্মসাতের মিথ্যা অভিযোগ করছেন।

এদিকে জনসেবা সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ উল্লাহ মিলন জানান, মাঠকর্মীরা সমিতির সদস্যদের কাছ থেকে এক মাসের সঞ্চয়ী ও ঋণের সংগ্রহ করা প্রায় ২০ লক্ষ টাকা আত্মসাত করেছে। আত্মসাতের টাকা উদ্ধারে থানায় মামলা করা হবে। এদিকে সমিতির ব্যবস্থাপনা পরিচালক ও মাঠকর্মীদের টাকা আত্মসাতের দ্বন্দ্বে সমিতির সদস্যরা টাকা জমা দেয়া বন্ধ করে দিয়েছেন।

সমিতির সদস্য সোহেল কান্তি ও মং মারমা জানান, দরিদ্র মানুষের ৬৭ লাখ টাকা নিয়ে বান্দরবানের চারটি কো-অপারেটিভ সোসাইটি লাপাত্তা হয়ে গেছে। জনসেবা সমিতিতেও দ্বন্দ্ব চলছে, তাই আমরা সঞ্চয়ী দেয়া বন্ধ করে দিয়েছি।

 

আরও খবর পড়ুন

খাগড়াছড়িতে প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগে ঘুষ বাণিজ্য

হিন্দু থেকে মুসলিম হলেন একই পরিবারের ৫ জন

বান্দরবানে রাজ পরিবারের বাঁধায় পৌরসভার উন্নয়ন কার্যক্রম বন্ধ

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “বান্দরবানে জনসেবা তিন কর্মীর বিরুদ্ধে ঋণের ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন