বান্দরবানে জামায়াতের ডাকা হরতাল পালিত হয়নি

স্টাফ রির্পোটার: 

দুরপাল্লার পরিবহন বন্ধ থাকা ছাড়া বান্দরবানে জামায়াতে ইসলামীর ডাকা বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতালর পালিত হয়নি।  সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জামায়াত-শিবিরের কোন নেতাকর্মী হরতালের সমর্থনে মিছিল-সমাবেশ বা পিকেটিং করতে দেখা যায়নি। শহরের যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। স্কুল কলেজ, ব্যাংক, বীমা, সরকারী বেসরকারী অফিস আদালত যথারীতি খোলা ছিল। ব্যাংক বীমার লেনদেনও ছিল স্বাভাবিক।

হরতালের সমর্থনে সকাল থেকে বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কের বাজালিয়া, দৈস্তিরহাটসহ আশেপাশের বিভিন্ন স্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা অবস্থান নিলেও মিছিল- পিকেটিং করতে দেখা যায়নি। সকাল থেকে বান্দরবান-কেরাণীরহাট সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক ছিল।এছাড়া জেলা শহরসহ অভ্যান্তরীন সড়কগুলোতে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। কিন্তু ঢাকা-চট্টগ্রাম, কক্সবাজার সড়কের দুরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি।

সদর থানার তদন্ত পরিদর্শক আমীর হোসেন জানান, বান্দরবানে হরতাল পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে বান্দরবান শহরসহ আশপাশের এলাকাগুলোতে পুলিশসহ অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন