বান্দরবানে জিয়াউর রহমানের শাহাদাত বাষির্কী উপলক্ষে ছাত্রদলের আলোচনা সভা

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩২তম শাহাদাত বাষির্কী উপলক্ষে ছাত্রদলের আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সোমবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে ছাত্রদলের জেলা সভাপতি সাবিকুর রহমান জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট বাংলাদেশের গনন্ত্রের প্রবর্তক। তিনি দেশের ক্লান্তিকালে একদলীয় বাকশাল থেকে দেশবাসীকে মুক্ত করে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্টা করেছিলেন। মুক্তিযোদ্ধা কালীন সময়ে তিনি স্বাধীনতার ঘোষনা দিয়ে দেশবাসীকে মুক্তিযোদ্ধে উধবুদ্দ করেছিলেন। নদীমাতৃক বাংলাদেশে কৃষি নির্ভরতা বাড়াতে প্রতিটা জেলা-উপজেলায় খাল খনন করেছিলেন।

বক্তারা আরও বলেন, বর্তমান সরকার বিএনপি ও তারেক রহমানের জনপ্রিয়তাকে ভীত হয়ে বিরোধী দল দমনে মাঠে নেমেছে। একটি অর্থবহ সংলাপে সরকারের সদিচ্ছা নেই বলেই বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা ও গ্রেফতার করছে। মামলা-হামলা দিয়ে বিএনপি’র আন্দোলন বন্ধ করা যাবে না। অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহব্বান জানান বক্তারা।

এসময় অন্যান্যদের মাঝে জেলা ছাত্রদলের সহ-সভাপতি জিয়া উদ্দিন, মাকসুদুর রহমান, যুগ্ন-সম্পাদক মো. রাশেদ, কলেজ শাখার সভাপতি আলাউদ্দিন আলো, সাধারন সম্পাদক  উম চিং প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন