বান্দরবানে জেলা পরিষদের ত্রাণ দিলেন পার্বত্যমন্ত্রী

fec-image

করোনা মহামারীর কারণে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে বান্দরবানে।

শুক্রবার (৭মে) সকালে শহরের রাজারমাঠে পৌর এলাকার নয় ওয়ার্ডে ১হাজার ৮০ পরিবারের মাঝে এই ত্রাণ তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিতরণ করা এসব ত্রাণের মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১লিটার তেল।

এসময় পার্বত্যমন্ত্রী বলেছেন, দেশের মানুষকে বাঁচাতে করোনা মহামারীর সংক্রমণ রোধে সরকার সর্বাত্তক কাজ করে যাচ্ছে। যার কারণে লকডাউন চলছে সারাদেশে। মানবিক প্রধানমন্ত্রী খেটে খাওয়া মানুষ ও ব্যবসায়ীদের কথা বিবেচনা করে সুযোগ সুবিধা অব্যাহত রেখেছে। ঈদের মৌসুমে শর্তসাপেক্ষে লকডাউন শীতিল করে ব্যবসার সুযোগ পাচ্ছে ব্যবসায়ীরা। কর্মহীন মানুষকে দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ। তাই পুরো দেশের মানুষকে নিরাপদ রাখতে করোনাকালীন সময়ে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, তিংতিংম্যা, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি অমল কান্তি দাশ, কাউন্সিলর শেখর দাশসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা ও রাজনৈতিক নেতৃবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন