বান্দরবানে তারেক রহমানের জন্মদিন পালন

 

জেলা প্রতিনিধি :

বান্দরনবানে তারেক রহমানের ৪৯তম জন্মবার্ষিকী পালন করলো বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। এ উপলক্ষ্যে বুধবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে জেলা ছাত্রদলের সভাপতি এম সাবিকুর রহমান জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জন্মবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি জনাব সাচিংপ্রু জেরী, বিশেষ অতিথি হিসেবে বিএনপির সিনিয়ার সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনি, যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক এডঃ মহতুল হুসাইন যত্ন, জলা ছাত্রদলের সিনিয়ার সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক দৌলতুল কবির খানঁ সিদ্দিকী, সহ-সভাপতি, জিয়াউদ্দিন, হাইনুমং, মুসলিম উদ্দিন আলমগীর চৌধুরী, যুগ্ম সম্পাদক, ওমর ফারুক রাশেদ, ফারুক আহাম্মদ, জাহাঙ্গীর আলম সহ-সাংগঠনিক সম্পাদক ও পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক উমেচিং মারমা, কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমর, সাধারণ সম্পাদক অহিদুর রহমান চৌধুরী মেহেদী, সদর থানা ছাত্রদল নেতা ফরহাদ রেজাউল করিম সোহেল সহ পৌর ও কলেজ ছাত্রদলের অনেক নেতাকর্মী।

এসময় বক্তারা বলেন,সরকারের প্রতি তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফিরে আসার পথ সুগম করার আহবান জানানো হয়। তারেক রহমান যে নিদোর্ষ তা বর্তমান সরকার কর্তৃক পরিচালিত আদালতের মাধ্যমেই সেটা প্রমাণিত হয়েছে। তারেক রহমানের বিরুদ্ধে অন্যান্য মিথ্যা মামলাগুলো ও নির্দোষ প্রমাণিত হবে।

বর্তমান সরকারকে হুঁশিয়ারী উচ্চারণ করে জুয়েল বলেন অনতিবিলম্বে তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে জেলা ছাত্রদল আন্দোলনের মাধ্যমে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। আলোচনা সভা শেষে কেক কেটে তারেক রহমানের ৪৯তম জন্মবার্ষিকী পালন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন