parbattanews

বান্দরবানে দুই কেজি আফিমসহ এক উপজাতি আটক

বান্দরবানের থানচিতে দুই কেজি আফিমসহ জন ত্রিপুরা (৩৫) নামের এক উপজাতি ইউপি সদস্যকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন-২) বান্দরবানের সদস্যরা।

শুক্রবার (৪ নভেম্বর) রাত পৌনে ৯টায় থানচি সদরের মেঘবতি রিসোর্ট সংলগ্ন ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

আটক জন ত্রিপুরা (৩৫) থানচি উপজেলার ২ নম্বর রেমাক্রী ইউপি সদস্য এবং তিনি অত্র ইউপির কালুপাড়া এলাকার প্রয়াত সাদিরাম ত্রিপুরার ছেলে।

এপিবিএন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন- ২্) অতিরিক্ত পুলিশ সুপার মো. বদিউজ্জামানের নেতৃত্বে একটি দল থানচি জেলা পরিষদ রেস্ট হাউজ সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে দুই কেজি আফিমসহ জন ত্রিপুরা নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়। আটক আফিমের সিজার মূল্য আনুমানিক প্রায় ২ কোটি টাকা।

এ বিষয়ে এপিবিএন বান্দরবানের (এপিবিএন- ২্) আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক (এডিশনাল ডিআইজি) আলী আহমদ খান বলেন, দীর্ঘদিন ধরেই একটি চক্র এ মাদক পাচারে লিপ্ত থাকার তথ্যের ভিত্তিতে গোপনে অভিযান পরিচালনা করে এক জনকে আটক করা হয়। সন্ত্রাস, মাদক পাচার, চোরাচালান,অবৈধ অস্ত্র সহ সকল কর্মকাণ্ড দমনে এই সংস্থাটির কার্যক্রম শুরু হয়েছে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান চলমান থাকবে। আসামিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারণি ৬(গ) ধারায় নিয়মিত মামলা রুজু করার হয়।

Exit mobile version