parbattanews

বান্দরবানে দুই দিনব্যাপী হেলথ ক্যাম্পের উদ্বোধন

ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম

বান্দরবানে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের দুই দিনব্যাপী হেল্থ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ভাতাভোগী মা ও সন্তানদের স্বাস্থ্যসেবা জোরদার করার লক্ষ্যে রবিবার (৩ নভেম্বর) সকালে দুই দিনব্যাপী এই হেলথ ক্যাম্পের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- গর্ভকালীন সময়ে মা’দের নিজের স্বাস্থ্য ও খাবারের দিকে যত্ন নিতে হবে। আঠারো বছরের নিচে কোন কন্যা সন্তানকে বিয়ে দিবেন না। বাল্য বিবাহ রোধে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। লেখাপড়া শিখিয়ে প্রতিটি সন্তানকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা: অংচালু, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আতিয়া চৌধুরী।

এতে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ২০১৮-১৯ অর্থ বছরের ভাতাভোগী মা ও সন্তানরা উপস্থিত থেকে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।

Exit mobile version