parbattanews

বান্দরবানে ধর্ষক পিতা আটক

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে পঞ্চম শ্রেণীর ছাত্রী (১৪) পিতার হাতে ধর্ষিত হওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় পাথর শ্রমিক ধর্ষক পিতা সাইদুল ইসলাম (৫২) কে স্থানীয়রা মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেছে। শহরের বনরূপা পাড়ার ছিদ্দিক নগর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রোববার রাতে বাসায় কেউ না থাকায় নিজের মেয়েকে ধর্ষণ করে পিতা সাইদুল ইসলাম। পরে মেয়েটি প্রতিবেশীদের কাছে ঘটনাটি জানালে মঙ্গলবার(৩এপ্রিল) এলাকাবাসী ধর্ষিতার পিতাকে মারধর করে গলায় জুতার মালা দিয়ে এলাকায় প্রদক্ষিন করায়। পরে স্থানীয় পৌর কাউন্সিলরের মাধ্যমে ধর্ষক পিতাকে পুলিশে দিয়ে দেয়।

মেয়ের বড় বোন লাকী আক্তার জানায়, আমার সৎ মা নানার বাড়ি বরিশাল বেড়াতে গেছে। এ সুযোগে রোববার রাতে আমার বাবা ছোট বোনকে ধর্ষণ করে। আমার সাথেও বাবা অনৈতিক কাজ করার চেষ্টা করেছিল। সে আর কখনও যেন এ ধরণের কাজ করার সাহস না পায়। বাবার শাস্তি চান তিনি।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সাত্তার জানান, সকালে প্রতিবেশীর কাছ থেকে শোনে আমরা তাকে ধরে জিজ্ঞাসাবাদ করি। প্রথমে সে স্বীকার না করলেও পরে উত্তম মাধ্যমে স্বীকার করেছে। তাকে এলাকার কমিশনারের কাছে নিয়ে গেলে কমিশনার তাকে পুলিশের হাতে তুলে দেন।

বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ মো. গোলাম ছরোয়ার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকারও করেছে। মেডিক্যাল টেস্টের পর তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হবে।

Exit mobile version