parbattanews

বান্দরবানে উপজাতীয় শিশুকে ধর্ষণের অভিযোগে আটক নিথেন চাকমা কারাগারে

dav

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান শহরে ৬ বছরের এক উপজাতীয় শিশু কন্যাকে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগে পুলিশ মিথেন চাকমা (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সোমবার তাকে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ তাকে মিথেন চাকমা বললেও তার ফেসবুক আইডিতে দেখা যায় তার নাম নিথেন চাকমা।

সূত্র জানায়, মিথেন চাকমা বান্দরবান পৌরসভার উজানি পাড়ায় বড়ুয়া বিল্ডিংয়ের একটি ফ্লাটে ওই শিশু কন্যার পরিবারের সাথে সাব-লেট হিসেবে থাকতো। তারা পরস্পর আত্মীয়। যখন কেউ বাসায় ছিলনা সে সুযোগে মিথেন চাকমা ছয় বছর শিশুকে কয়েকবার ধর্ষণ করে। অভিযুক্ত মিথেন চাকমা মার্কেন্টাইল কো-অপারেটিভ সোসাইটি বান্দরবান শাখায় কর্মরত।

শিশুটির মা অভিযোগে জানিয়েছেন, গত কয়েক দিন যাবৎ ওই শিশুকে ধর্ষণ চালিয়ে আসছিল। বুধবার দুপুর ১টা থেকে সাড়ে ৩টার মধ্যে কোনও এক সময় মিথেন চাকমা ওই শিশু কন্যাকে আবারো ধর্ষণ করে। পরে শিশুটি তার মাকে পেট ব্যথার কথা জানালে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা ধর্ষণ চেষ্টার আলামত পায়।

শিশুটির মা আরও জানিয়েছেন, কাওকে বিষয়টি জানালে শিশুটিকে হত্যার হুমকি দেয়ায় সে কাওকে ভয়ে বলতে পারেনি।

বান্দরবান সদর থানার ওসি রফিক উল্লাহ জানান, মিথেন চাকমার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রতিবেশীরা জানান, প্রথম দিকে লোক লজ্জার ভয়ে ঘটনাটি চাপা দেয়ার চেষ্টা করে পরিবারটি। পরে শিশু কন্যার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে থানায় অভিযোগ দায়ের করা হয়।

Exit mobile version