Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে নতুন মেয়র ও কাউন্সিলারদের দায়িত্বভার গ্রহণ

Bandarban pic-2.2

স্টাফ রিপোর্টার:

বান্দরবানে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। মঙ্গলবার পৌরসভা মিলনায়তনে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সাবেক মেয়র জাবেদ রেজার কাছ থেকে ৬ষ্ঠ মেয়র হিসেবে দায়িত্ব বুঝে নেন নতুন মেয়র ইসলাম বেবী ।

এ সময় নতুন মেয়র বলেন, জনগণ যাতে সেবা থেকে বঞ্চিত না হয় সেই দিকে আমার দৃষ্টি থাকবে। দূর্নীতি মুক্ত ও জবাবদিহিতা মূলক গড়ে তোলা হবে পৌর প্রশাসন। নাগরিক সুবিধা দিতে পৌরসভা বদ্ধ পরিকর থাকবে।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল্লাহ নুরী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সাবেক পৌর মেয়র মো. ইসহাকসহ নবনির্বাচিত কাউন্সিলারগণ উপস্থিত ছিলেন।

এদিকে লামা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল ইসলামের কাছে পরাজিত হন বিএনপির মেয়র আমির হোসেন। নির্বাচনে পরাজয়ের পর পরই আমির হোসেন পদত্যাগ করায় লামা পৌরসভার দায়িত্বভার বুধবার হস্তান্তর করবেন ভারপ্রাপ্ত মেয়র আলী আহমদ। এ উপলক্ষে লামা পৌর ভবনে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জানা যায়, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও আগের দুটি পৌর নির্বাচনে বান্দরবান ও লামা পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীরা জয়লাভ করতে পারেননি। সর্বশেষ পৌর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা এবার ক্ষমতা পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে দলটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন