বান্দরবানে পরিবহন ধর্মঘট পালিত

Bandarban poribohn pic-1 21.12.2013

স্টাফ রিপোটার :

বান্দরবানে পরিবহণ ধর্মঘটের সমর্থনে ও কেন্দ্রীয় শ্রমিক নেতা শামসুল ইসলাম শিমুল বিশ্বাস গ্রেফতারের প্রতিবাদে সমাবেশ করেছে পরিবহণ শ্রমিক মালিক ঐক্য পরিষদ। আজ বৃহস্পতিবার বাস স্টেশনে শ্রমিক নেতা আরফ আলী বাচার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের প্রধান অতিথি কেন্দ্রীয় পরিবহণ শ্রমিক পরিষদের ক্রীড়া সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ বলেন,  শ্রমিকদের উপর অত্যাচর নির্যাতন বন্ধ করুন। গ্রেফতার নির্যাতন বন্ধ না হলে প্রতিরোধ গড়ে তোলা হবে।

তিনি বলেন, শ্রমিকরা যে দলেই হোক না কেন তাদের প্রথম পরিচয় শ্রমিক। তিনি শ্রমিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এসময় তিনি কেন্দ্রীয় শ্রমিক নেতা শামসুল ইসলাম শিমুল বিশ্বাসের নিস্বার্থ মুক্তির দাবী করেন। সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিকনেতা অমল দাশ, মাইক্রো বাসের মালিক সমিতির সভাপতি মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক মো. কাশেম, শ্রমিক নেতা মো. মুছা, শ্যামলী পরিবহনের ইনচার্জ মো. মুসলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

পরিবহণ ধর্মঘটের কারণে বান্দরবান থেকে দূরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। জেলা অভ্যন্তরীণ যানবাহনও চলাচল করেনি। সকাল থেকে বাস স্টেশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে শ্রমিকরা পিকেটিং করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন