বান্দরবানে পুলিশের অভিযানে দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবান সদর উপজেলার টংকাবতি থেকে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পলিশ। রবিবার ভোর রাতে অভিযান চালিয়ে এজাহার ভুক্ত দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। উপ-পরিদর্শক ইখতিয়ার আহম্মেদ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল গতকাল রাতে সদর উপজেলার টংকাবর্তী ইউনিয়নের দক্ষিন হাঙ্গরের ব্রিকফিল্ড এলাকায় অভিযান চালিয়ে কদুখোলার বাসিন্দা মৃত ছায়েদ আলী হাওলাদারের পুত্র আনসার ভিডিভি সদস্য মোহাম্মদ আলী (৫৫) এবং তার পুত্র মোঃ জাফর (৩০) নামে দুই ডাকাতকে গ্রেফতার করে।

এবিষয়ে সদর থানার এসআই ইখতিয়ার আহম্মেদ জানান, গ্রেফতারকৃত জাফর ইউপি সদস্য রফিকুল আলম মৃধাকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী। গত ৪মে জাফরের নেতৃত্বে ৬/৭জনের শতস্ত্র ডাকাত দল ইউপি সদস্য রফিকুল আলম মৃধা কাইছতলীস্থ প্রান্তিকলেক নামকস্থানে হত্যার উদ্দেশ্যে গুলি করে। গ্রেফতারকৃত আসামীদের অস্ত্র আইনের মামলায় আদালতে সোপদ করা হয়েছে।
ফিরে দেখা: গত ১৩জুন রাতে টংকাবর্তী ইউনিয়নের ৩০৯নং দক্ষিণ হাঙ্গর মৌজার হাতির ডেবা পাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পদুয়ার পেঠান আলী পুত্র হারুনুর রশিদ (শাহাদত) (১৮) এবং লোহাগড়ার বাসিন্দা ধলী বিল এলাকার আহম্মদ হোসেনের পুত্র জহির উদ্দিন (২৬) কে ১টি দেশীয় তৈরি কাটা বন্দুক ও ৫ রাউন্ড বার বোরের গুলিসহ গ্রেফতার করে।

পুলিশের তথ্য মতে, ঐ অভিযানে আনসার ভিডিভি সদস্য মোহাম্মদ আলী এবং তার পুত্র প্রধান আসামী মোঃ জাফর ও ছোট পুত্র আবু তাহের পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন