বান্দরবানে পুলিশের অভিযানে ভুয়া ডাক্তার আটক

fec-image

বান্দরবানে পুলিশের অভিযানে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে । বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে বান্দরবান সদর থানায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ সত্যতা নিশ্চিত করা হয় ।

আটক ভুয়া ডাক্তার কক্সবাজার জেলার ঈদগাঁও থানার মোহাম্মদ আলীর ছেলে ইব্রাহিম আলী (৩৫) ।

পুলিশ সূত্রে জানা যায়, নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে এই প্রতারক বিভিন্নভাবে মানুষকে হয়রানি করে আসছিল এবং অপারেশনের নাম দিয়ে মানুষ থেকে অর্থ আত্মসাৎ করছিল।

এর আগে বান্দরবানের রুমা উপজেলার ৪নং গ্যালেঙ্গা ইউনিয়নের পাওলি ম্রো(২২) নামে এক আগুনে পোড়া ব্যক্তিকে অপারেশন করবে বলে চিকিৎসা জন্য ৭০ হাজার টাকা
দাবি করেন, পরে মৌখিক চুক্তি শেষে ভিকটিম মেনরোং ম্রো প্রাথমিকভাবে ৪৫ হাজার টাকা প্রদান করে।

সাতদিন চিকিৎসা প্রদানের পরেও অবস্থার অবনতি হওয়ায় পাওরি ম্রোকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতাল এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয় ।

পরে বিষয়টি জানাজানি হলে ইব্রাহিম আলীকে বান্দরবান পৌরসভার ৫ নং ওয়ার্ডের মধ্যমপাড়ার জমজম হোটেল সংলগ্ন ডাক্তার মনোরঞ্জন বড়ুয়ার বাসার তৃতীয় তলা থেকে আটক করা হয়।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বলেন, মোহাম্মদ ইব্রাহিম আলী দীর্ঘ দিন ডাক্তার পরিচয়ে সাধারণ মানুষকে চিকিৎসা প্রদান করে আসছে। চিকিৎসা প্রদানের জন্য নূন্যতম যোগ্যতা বা কোন সার্টিফিকেট নেই। তারপরও সাধারণ মানুষের সাথে প্রতারণার আশ্রয় নিয়েছেন। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুসহ ডেন্টাল কাউন্সিল আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। ইব্রাহিম আলী নিজের সকল সার্টিফিকেট ভুয়া ও জাল বলে স্বীকার করেছেন বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, ভুয়া ডাক্তার আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন