বান্দরবানে পুলিশ মে‌মোরিয়াল ডে উদযাপন

fec-image

যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পালন করা হ‌য়ে‌ছে পু‌লিশ পুলিশ মে‌মোরিয়াল ডে। মঙ্গলবার (১ মার্চ) সকালে বান্দরবান জেলা পুলিশ লাইনে মে‌মোরিয়াল ডে উপলক্ষে স্বাধীনতার সংগ্রাম থে‌কে শুরু করে এ পর্যন্ত বিভিন্ন সময়ে দায়িত্ব পালনরত অবস্থায় মত্যুবরণ করা পুলিশ সদস্যদের জন্য নির্মিত অস্থায়ী শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতার।

এসময় পুলিশ সুপার কমান্ডেন্ট (ইন-সার্ভিস) ওয়াহিদুল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল কুদ্দুস ফরাজী, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম চৌধুরীসহ বান্দরবান জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শে‌ষে সারাদেশে বিভিন্ন সময় পুলিশ বাহিনীতে কর্মরত অবস্থায় দায়িত্ব পালন করতে গিয়ে এবং কোভিড আক্রান্ত হয়ে মত্যুবরণ করা পুলিশ সদস্যদর জন্য ১মিনিট নিরবতা পালন এবং বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় পুলিশ সুপার জেরিন আখতার বলেন, জননিরাপত্তা ও দেশ প্রেম থে‌কে বাংলাদেশ পুলিশের যেসব সদস্যরা জীবন উৎসর্গ করে‌ছেন তাদের আত্মত্যাগ পুলিশ বাহিনীতে চিরস্মরণীয় হয়ে থাকবে। এসময় তিনি সারাদে‌শে গত একবছরে বিভিন্ন এলাকায় পুলিশ বাহিনীতে কর্মরত অবস্থায় দায়িত্ব পালন করতে গিয়ে এবং কোভিড আক্রান্ত হয়ে মত্যুবরণ করা ১৩৮জন শহীদ পুলিশ সদস্যর জন্য দোয়া করেন এবং পুলিশের সকল সদস্যদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের নির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন