parbattanews

বান্দরবানে বালাঘাটা শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হাফেজঘোনা একাদশ

বান্দরবানের বালাঘাটা শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে-২০১৯ পরিচালনা কমিটির আয়োজনে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে’র ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে হাফেজঘোনা একাদশ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল তিনটায় জমকালো ফাইলালে হাজ্বী পাড়া একাদশকে হারিয়ে হাফেজঘোনা একাদশ চ্যাম্পিয়ন হয়।

শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে’র ফাইনাল খেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পৌর শাখার সভাপতি অমল কান্তি দাশ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পৌর শাখার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, বান্দরবান জেলা ছাত্রলীগৈর সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ। শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে’র এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপত্বি করেন বান্দরবান বালাঘাটার বিশিষ্ট ক্রীড়া সংগঠক জাহেদুল ইসলাম আসিফ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন লেখা-পড়ার পাশা-পাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে, খেলাধুলা যুব সমাজকে অসমাজিক কর্মকাণ্ড থেকে দুরে রাখে। আর এই ক্রিকেট খেলার জন্য আজ বাংলাদেশ সারা বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে, আগামীতে ক্রিকেট খেলায় বাংলাদেশ আরও বেশি ভাল করবে এই প্রত্যাশা করি।

Exit mobile version