বান্দরবানে বিবদামান যুবদলের দু-গ্রুপের পাল্টাপাল্টি মামলা দায়ের

07091216

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানে বিবদামান যুবদলের দু-গ্রুপের পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে। উভয় গ্রুপে ৩৮ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করে। নাইক্ষংছড়ি উপজেলায় পুলিশের দায়ের করা মামলায় ১ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

মামলা সূত্রে জানাযায়, গত শুক্রবার আর্মিপাড়ায় হামলার ঘটনায় পৌর যুবদলের ৭নং ওয়ার্ডের সেক্রেটারী ও পৌর শাখার সদস্য মো. মোকছেদুল ১৪৩/৪৪৮/৩২৩/৪২৭/৫০৬ ধারায় মারধর পূর্বক জখম, হুমকি ও জনতা ক্লাবের আসবাব পত্র ভাংচুরের ঘটনায় ৫০০০ টাকার ক্ষতি হয়েছে উল্লেখ করে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদকে প্রধান আসামী করে ১১ জনের বিরুদ্দে সদর থানায় শনিবার মামলা দায়ের করে। অন্যদিকে পৌর যুবদলের ৭ নং ওয়ার্ডের সদস্য লিটন  গত শুক্রবার বিকেলে ১৮দলীয়জোটের গণ সমাবেশ চলাকালীন সময়ে হামলার ঘটনায় ১৪৭/১৪৯/৩২৩/৩০৭/৩৭৯/৪২৭ ধারায় হত্যার উদ্দেশ্য মারধর ও নগদ টাকা এবং মোবাইল ছিনতাই করেছে উল্লেখ করে জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিটন ও সাধারণ সম্পাদক নেজাম উদ্দিনকে আসামী করে ২৭ জনের বিরুদ্দে শনিবার সদর থানায় মামলা আরেকটি পাল্টা মামলা দায়ের করে।

জানাগেছে, বান্দরবান সদর থানা কোট ইন্সেপেক্টারের (জিআরও) কাছে উভয়ের মামলা পাঠানো হয়েছে। কোট ইন্সেপেক্টারের আমলী আদালতে প্রেরণ করেছে। আজ সোমবার আসামীগন কোটে আতœসমর্পন করার কথা রয়েছে।

অন্যদিকে নাইক্ষ্যংছড়িতে শুক্রবার ১৮ দলের বিক্ষোভ মিছিলে পুলিশ সাথে বিএনপি-জামায়াতের সংঘর্ষের ঘটনায় সরকারী কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অবিযোগ এনে ২৬জনকে আসামী করে অজ্ঞাত আরো দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে থানার এসআই জাবেদ বাদী মামলা দায়ের করেছেন। ওই মামলায় আনোয়ার হোসেন নামে জামায়াত কর্মীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন