বান্দরবানে বোমাং রাণীর ড আবাই প্রু চৌধুরীর মৃত্যু

স্টাফ রির্পোটার:

বান্দরবানে বোমাং সার্কেলের ১৫তম প্রয়াত রাজা অংশৈপ্রু চৌধুরীর সহধর্মীনি ড আবাইপ্রু চৌধুরী  বুধবার সকালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৬ পুত্র ও ৩ কন্যা, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিএনপি বান্দরবান জেলার সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য সাচিংপ্রু জেরীর মাতা।

তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বান্দরবান জেলার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি, সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রশিদ এক যুক্ত বিবৃতিতে প্রয়াত রাণীর প্রতি শ্রদ্ধা এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান। অন্যদিকে ড আবাইপ্রু চৌধুরী মৃত্যুতে বিএনপির কার্যালয়ের জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল এক জরুরী সভার আয়োজন করা হয়।

সভায় জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান সিদ্দিকী, সহ-সভাপতি হাইনুমং মার্মা, জিয়া উদ্দীন, আলমগীর চৌঃ, মুসলিম উদ্দীন চৌঃ, যুগ্ম সম্পাদক ওমর ফারুক রাসেদ, ফারুক আহম্মেদ, জাহাঙ্গীর আলম, পৌর সভাপতি আলউদ্দীন আলো, সাধারণ সম্পাদক উমচিং মার্মা, সহ-সভাপতি হাবিব, নাজমুল, যুগ্ম সম্পাদক হুমায়ন, শুক্কুর, সাংগঠনিক (ভারপ্রাপ্ত) মিজান, কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ,সাধারণ সম্পাদক মেহেদী,সদর থানা ছাত্রদলের সভাপতি ফরহাদ,যুগ্ম সম্পাদক সোহেল, সাংগঠনিক ফিরোজ প্রয়াত রাণীর প্রতি শ্রদ্ধা এবং শোকার্থ পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন