parbattanews

বান্দরবানে ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় শুরু হয়েছে ৫২ কিলোমিটার ও ২৫ কিলোমিটারের ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়ের প্রতিযোগিতা ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৫টায় রাজার মাঠ প্রাঙ্গণ থেকে শুরু হয় ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়। এসময় অংশ নেন বিভিন্ন জেলা থেকে অংশগ্রহণকারী ৩১৫ জন দৌড়বিদ।

ভোর সকালে চিম্বুক পর্যন্ত ম্যারাথন দৌড়ের প্রতিযোগিতা শুরু হয়। রাজার মাঠ থেকে দৌড় শুরু করে চিম্বুক পাহাড় ছুঁয়ে আবারো রাজার মাঠ অবধি দৌড়ে আসেন অংশ নেওয়া দৌড়বিদ।

ম্যারাথন দৌড়ে চিম্বুক থেকে ফিরে ২৫ কিলোমিটারের দৌড়ে আলমগীর হোসেইন ও ৫২ কিলোমিটারের আব্দুর রহমান প্রথম স্থান অর্জন করেন। পরে তাদের হাতে পুরস্কার তুলে দেন সেনা রিজিয়নে রিজয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

ভার্টিক্যাল ড্রিমার্স ক্লাবের ফাউন্ডিং মেম্বার বাবর আলী জানান, ভোর থেকে দৌড়ের প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে দৌরবিদ অংশগ্রহণ করেছেন। সেনাবাহিনীর সহযোগিতা না পেলে করার সম্ভব হত নাহ। এই প্রতিযোগিতায় চিকিৎসার ব্যবস্থা ও নিরাপত্তায় সেনাবাহিনী-পুলিশের টহল টিম ব্যাপক অবদান রয়েছে।

সেনা রিজিয়নে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, সম্প্রীতি বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় পরিপূর্ণতা রয়েছে। যেকোনো সময় সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত রয়েছে। আমরা চাই সম্প্রীতি বান্দরবানে সকল জনগোষ্ঠীর মাঝে মেলবন্ধন থাকুক এবং সবার পাশে আমাদের সেনাবাহিনী সহযোগিতা অব্যাহত রয়েছে আগামীতেও থাকবে।

অনুষ্ঠানে সেনা জোনের কমান্ডার লে. কর্নেল এস এম মাহমুদুল হাসান পিএসসি, ভাটিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথনে সদস্যসহ প্রতিযোগিতা ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Exit mobile version