parbattanews

বান্দরবানে মাসব্যাপী তাঁত বস্ত্র ও হস্তশিল্প মেলার উদ্বোধন

Mala-pic-25.4.2017
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান :
বান্দরবান শহরের রাজার মাঠে মাসব্যাপী তাঁত বস্ত্র ও হস্তশিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। উদ্যোক্তা উন্নয়ন পরিষদ ও বাংলাদেশ ক্ষুদ্র ও কুঠির শিল্প সমিতি (নাসিব) এর আয়োজনে ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় মঙ্গলবার বিকালে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ এর সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, উদ্যোক্তা উন্নয়ন পরিষদের সভাপতি মো. শামীম হায়দার, সাধারণ সম্পাদক বিপ্লব চাকমা, বেসরকারী উন্নয়ন সংস্থা মানবিক উন্নয়ন কেন্দ্র (আশিকা) এর কর্মসূচী পরিচালক সুখেশ্বর চাকমা পল্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মেলায় শতাধিক ষ্টল তেরী করা হলেও মাত্র একটি স্টলে মালপত্র নিয়ে এক ব্যবসায়ীকে দেখা গেছে। এর জন্য অতিরিক্ত বৃষ্টিকে দায়ী করেছেন উদ্যোক্তারা।

উদ্যোক্তা মো. শামীম হায়দার বলেন, মেলার মাধ্যমে স্থানীয় উদ্যোক্তাদের সারাদেশের উদ্যোক্তাদের সাথে পরিচয় ও স্থানীয়দের বিভিন্ন জেলায় অংশগ্রহণ করতে এ মেলার আয়োজন।

Exit mobile version