বান্দরবানে রহস্যজনকভাবে এক দর্জির মৃত্যু

fec-image

বান্দরবানের বালাঘাটায় রহস্যজনকভাবে এক দর্জির মৃত্যু হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সকালে বান্দরবান সদরের বালাঘাটা বাজারের ১ নং ওয়ার্ড বাওয়াই প্রূ মাস্টারের ভবনের নিচতলায় সীতা টেইলার্স এন্ড ফেব্রিক্স এ কর্মচারী রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। মৃত ব্যক্তি রোয়াংছড়ির কচ্ছপতলী গ্রামের ললিত মোহন পাড়ার থৈ হ্লা অং এর পুত্র উ হ্লা অং (৩২)।

এ বিষয়ে দোকানের মালিক সীতা তংচঙ্গার সাথে কথা বললে তিনি জানান , প্রতিদিনের মত সে নিয়মিতভাবে দোকানে কাজ করে ঘুমাতে যায় এবং সকালে ভোরে ঘুম থেকে উঠতে একটু হাঁটাহাঁটি এবং ব্যায়াম করে কিন্তু আজ সকালে সে দোকান থেকে দরজা খুলে বের না হওয়াতে আশেপাশের মানুষ ও দোকানদার কোন তাকে ডাকতে থাকে। কিন্তু তার কোনো সাড়াশব্দ পাওয়া না যাওয়ায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে এলাকার লোকজন আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে এসে তাকে মৃত দেখতে পাই।

এই বিষয়ে বালাঘাটা ১ নং ওয়ার্ড কমিশনার আবুল খায়ের আবুর সাথে কথা বললে তিনি জানান , লোকজনের কাছ থেকে শুনে ঘটনাস্থলে এসে আমিও একজন দর্জি মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেছি । এলাকার জনসাধারণ জিনিসটা আমাকে অবগত করলে আমি পুলিশ প্রশাসনকে জিনিসটা জানায় পরে পুলিশ প্রশাসন এসে এটার সত্যতা যাচাই করছে।

মৃত্যুর বিষয় বান্দরবান সদর থানার পুলিশ পরিদর্শক এস আই মির্জা নুরুল আলমের সাথে সরাসরি কথা বললে তিনি জানান, পুলিশ প্রশাসন খবরটি শুনতে পেয়ে সরাসরি ঘটনাস্থল পরিদর্শন করে। আমরা ঘটনার সত্যতা যাচাইয়ের চেষ্টা করছি এবং মৃত লাশটিকে পরীক্ষা ও ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে ।পরীক্ষার পর ঘটনার সত্যতার ভিত্তিতে প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। মৃত ব্যক্তির শ্বাসকষ্ট আছে বলে ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন