বান্দরবানে রেড ক্রিসেন্টর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

DSC00018

জেলা প্রতিনিধি, বান্দরবান : 

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে শীতার্থ ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক একেএম জাহাঙ্গীর, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, আ’লীগ নেতা অমল কান্তি দাশ, মানস দাশ, রেড ক্রিসেন্ট কর্মী শহীদুল হক জনি, শারমিন আক্তার, আসমিনা আক্তার, মো: রাসেল উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে বান্দরবানের প্রায় তিন শতাধিক শীতার্থ ও দুস্থ মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে হতদরিদ্র মানুষগুলোর মাঝে আনন্দ উচ্ছাস দেখা যায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, বান্দরবানের শীতার্থ মানুষের সাহায্যার্থে রেড ক্রিসেন্ট এর ভূমিকা প্রসংশনীয়। রেড ক্রিসেন্ট এর মতো অন্যান্য সংগঠনগুলো্ও যদি দরিদ্রদের সাহায্যার্থে এগিয়ে আসে তাহলে দেশ ও জাতি উপকৃত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন