বান্দরবানে শিশুসন্তানসহ গৃহবধু উদ্ধারে পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানে এক গৃহবধুও তার ৯ বছরের শিশু সন্তান পাঁচদিন ধরে নিখোঁজ হওয়ায় সংবাদ সম্মেলন করেছে তাদের পরিবার। সংবাদ সম্মেলন করেন গৃহবধুর স্বামী প্রসনজিত বড়ুয়া ও তার ভাই পাপন বড়ুয়া।
সংবাদ সম্মেলনে তারা বলেন, গৃহবধু ঝুমুর বড়ুয়া (৩২) ও তার ছেলে প্রত্যুশ বড়ুয়া (৮) নিখোঁজ হওয়ার থেকে এখনো পুলিশ উদ্ধার করতে পারেনি। স্বামী প্রসনজিত বড়ুয়া এখনও স্ত্রী ও ছেলের আশায় পথ চেয়ে রয়েছেন।

গতকাল শনিবার বান্দরবান প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নিখোঁজদের উদ্ধারে সহায়তা চেয়ে এসব কথা বলেন। এসময় প্রসনজিত বড়ুয়া তার স্ত্রী পুত্রকে উদ্ধারে প্রশাসনের সহায়তা চেয়েছেন। প্রসনজিত বড়ুয়া জানান, ৯ জুলাই বেলা ১১টার দিকে এক ব্যক্তি এসে জানায় তার ছেলে স্কুলে পরে গিয়ে আহত হয়েছে। ছেলেকে নিতে গিয়ে তারা আর ফিরে আসেনি ঝুমুর বড়ুয়া।
ভাই পাপন বড়ুয়া জানান, ঝুমুর বড়ুয়ার মা বাবা সবাই আমেরিকা থাকেন। ঝুমুর বড়ুয়াকে তাদের কাছে নিয়ে যাওয়ার জন্য তারা এর আগেও নানা ভাবে প্ররোচণা চালায়। তাদের ধারাণা ঝুমুর বড়ুয়ার আত্মিয়-স্বজন এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

পারিবারিক সূত্রে জানা যায়, ৯ জুলাই প্রসনজিত বড়ুয়ার স্ত্রী ঝুমুর বড়ুয়া কালেক্টরেট স্কুলে কেজি টুতে পড়া তার ছেলে প্রত্যুষ বড়ুয়াকে নিতে গিয়ে নিখোঁজ হয়। ঘটনার পর থেকে ঝুমুর বড়ুয়া ও তার ছেলে প্রত্যুষ বড়ুয়া দুজনই নিখোঁজ রয়েছে। এখনো তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। এব্যপারে পুলিশ জানায়, গৃহবধু ঝুমুর বড়–য়া স্বইচ্ছায় বাড়ী ছেড়েছেন। তাকে কেউ অপহরন করেনি। তাদের খোজ খবর নিতে পুলিশ তদন্ত করে যাচ্ছে। ৯ জুলাই প্রসনজিত থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন