parbattanews

বান্দরবানে শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

aবান্দরবানে শিশু ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন আদালত। একইসাথে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক বেগম জেবুন্নাহার আয়শা আদালত এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি কবির হোসেন (৩৬)। সে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার চরহোসনাবাদ গ্রামের নুর হোসেনেরেছেলে। বর্তমানে বান্দরবান সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের লেমুঝিরি আগাপাড়া এলাকার বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৯ সেপ্টেম্বর ঘরের সামনে থেকে আসামি মো. কবির হোসেন শিশুকে মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে যায়। পরে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা বাদী হয়ে দায়ের করা মামলায় পুলিশ আসামিকে গ্রেফতার করে। দীর্ঘদিন শোনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট বাসিং থোয়াই মারমা বলেন, সাক্ষ্যগ্রহণ শেষে অভিযুক্ত কবির হোসেন দোষী প্রমাণিত হওয়ায় আদালত যাবজ্জীবন কারাদণ্ডের এই রায় প্রদান করেন এবং দণ্ডপ্রাপ্ত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Exit mobile version