বান্দরবানে শীতার্তদের মাঝে শীতবন্ত্র বিতরণ

Bandarban pic-22.1

স্টাফ রিপোর্টার:

বান্দরবানে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বাংলাদেশ ব্যাংক ও প্রেসক্লাবের যৌথ উদ্যোগে গরীব, অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এ সময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. ইসলাম বেবী, বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায়, বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মোহসীন হোসেন, লঙ্কা বাংলা ফিনেন্স আগ্রাবাদ শাখার সহ-সভাপতি মো. সোলেমান হোসেন, ইসলামী ব্যাংক বান্দরবান শাখার ব্যবস্থাপক মো. সানা উল্লাহ, লঙ্কা বাংলার প্রধান কামরুজ্জামানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র মো. ইসলাম বেবী বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সমাজের বৃত্তবানরা গরীব, অসহায় শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ালে কোনো মানুষকেই ঠান্ডায় শীতে কাঁপতে হবেনা।

তিনি আরো বলেন, আগামীতে পৌরসভার ৯টি ওয়ার্ডেই পৌরসভার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হবে। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহাযার্থে সকলে এগিয়ে আসার আহবান জানান।

প্রেস ক্লাবের সেক্রেটারী মিনারুল হক জানান, পৌর এলাকায় প্রথম দফায় গরীব, অসহায়দের মাঝে ৩শ পিস কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলার দুর্গম রুমা ও থানছি উপজেলার বিভিন্ন এলাকার শীতার্থ মানুষদের জন্যও শীতের কম্বল পাঠানো হয়েছে। শীতার্ত মানুষের জন্য বাংলাদেশের পক্ষ থেকে ৫শ কম্বল সহায়তা দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে, বিতরণ, শীতবন্ত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন