parbattanews

বান্দরবানে শেষ হলো বালক অনুর্ধ ১৪ ফুটবল প্রশিক্ষন কোর্স

মো. কামরান ফারুক:

বান্দরবান স্টেডিয়ামে আয়োজিত অনূর্ধ-১৪ বালকদের ২১ দিনব্যাপী ফুটবল প্রশিক্ষণ কোর্স শেষ হলো আজ (শুক্রবার)। ইউএনডিপি’র সহায়তায় ‘শান্তির জন্যে ক্রীড়া’ কর্মসূচির আওতায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া সংস্থা এ প্রশিক্ষণ কোর্স আয়োজন করে।

বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার ৪৮ জন সম্ভাবনাময়ী নবীন ফুটবলার এ প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নেয়। সাবেক জাতীয় ফুটবলার অরুন দেওয়ান কোর্সটি পরিচালনা করেন। বান্দরবানের নাসির উদ্দীন এবং খাগড়াছড়ির তুহিন দে সহযোগী কোচ হিসেবে দায়িত্ব পালন করেন। আজ সমাপনী দিনে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ঊষাতন তালুকদার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবদুল মতিন, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, প্রশিক্ষক অরুন দেওয়ান এবং বান্দরবান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মং হ্নৈ চিং উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে ঊষাতন তালুকদার বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রকে সমৃদ্ধ করার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে শান্তি ও সম্প্রীতি আরো উন্নত করা সম্ভব। তিনি জানান, অনূর্ধ-১৪ বালক ফুটবল প্রশিক্ষণ সফল ভাবে সমাপ্তির পর জুন কিংবা জুলাই মাসে অনূর্ধ-১৪ প্রমিলা ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প আয়োজন করা হবে। তিনি বলেন, উপযুক্ত পরিচর্যা পেলে পার্বত্য চট্টগ্রামের এসব তরুণ খেলোয়াড় জাতীয় পর্যায়ে অবদান রাখতে সক্ষম হবে। গত ২৮ এপ্রিল থেকে বান্দরবান স্টেডিয়ামে অনূর্ধ-১৪ বালক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়।

Exit mobile version