parbattanews

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বান্দরবানের একটি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে আমতলী পাড়ায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।উল্লেখ্য যে গত ২১ নভেম্বর রাত আনুমানিক নয়টার দিকে জেএসএস সন্ত্রাসী কর্তৃক বান্দরবান সদর হতে প্রায় ১০ কিলোমিটার দূরে অবস্থিত এলাকায় অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে।

আর অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত গরিব দুস্থ অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সেনাবাহিনী। শনিবার (২৩ নভেম্বর) বিকাল ৪টায় বান্দরবানের একটি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

এই সময় অগ্নিসংযোগে পুড়ে যাওয়া ১ টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৪ কেজি আটা, তিন কেজি তেল, ১ কেজি চিনি, ২ কেজি লবণ, দুই কার্টুন বিস্কুট, ১ কেজি কেরোসিন, একটি হারিকেন ও দুইটি পাতিল বিতরণ করা হয়।

এ বিষয়ে বান্দরবান জোন স্টাফ অফিসার লেফটেন্যান্ট ইশতিয়াক জানান, সেনাবাহিনী গরীব দুস্থ মানুষের পাশে আজীবন কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও যেকোনো ধরনের দুর্যোগ মোকাবেলা এবং অপ্রীতিকর ঘটনা মোকাবেলা করতে সেনাবাহিনী প্রস্তুত। ভবিষ্যতেও ক্ষতিগ্রস্ত সকল পরিবারের মাঝে তারা পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এছাড়া প্রতিটা উন্নয়নমূলক কর্মকাণ্ডে সেনাবাহিনী জনগণের পাশে সব সময় আছে এবং থাকবে এবং দেশমাতৃকার উন্নয়নে কাজ করে যাবে। এছাড়াও সম্প্রীতির বান্দরবানে শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সেনাবাহিনী সব সময় মানুষের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

Exit mobile version