parbattanews

বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে প্রাণবন্ত একাদশ ৩-২ গোলে চ্যাম্পিয়ন

বান

স্টাফ রিপোর্টার :

বান্দরবান সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সদর জোনের প্রাণবন্ত একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুুূরী বিজয়ী ও রানারআপ দলকে ট্রফি ও নগদ অর্থ প্রদান করেন।

শনিবার বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে সদর জোনের প্রাণবন্ত একাদশ বনাম আলীকদমের মিরিঞ্জা দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় ৩-২ গোলে মিরিঞ্জা ফাইটার্স পরাজিত হয়। খেলায় জয় নিশ্চিৎ করে মাঠ ছাড়ে প্রাণবন্ত একাদশ।

টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন প্রাণবন্ত দলের মনির এবং সেরা গোল রক্ষক আমিন। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন নাইক্ষংছড়ি একাদশের উচোমং।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজিবির বান্দরবান সেক্টর কমান্ডার কর্ণেল এসএম অলিউর রহমান, পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য্য, ৭ ফিল্ড অধিনায়ক লে: কর্ণেল এম সাখাওয়াত হোসেন, সদর জোন কমান্ডার লে:কর্ণেল নাজমুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান থানজামা লুসাই, জোনের উপ-অধিনায়ক মেজর খায়রুল বাশার, জিএসও-২ মেজর তৌহিদ, ও ক্যাপ্টেন শাফিন, ডিএসএ’র সাধারণ সম্পাদক ইসলাম বেবী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুুূরী বলেন, তৃণমূল পর্যায়ে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টির উদ্দেশ্যে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। আমাদের এ উদ্দেশ্য সফল হয়েছে। জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ের খেলোয়ার সৃষ্ঠির লক্ষ্য আমাদের এ টুর্নামেন্ট। অংশ গ্রহণকারী সেরা খেলোয়ারদের নিয়ে জেলা প্রশাসক টুর্নামেন্টের জন্য শক্তিশালী দল গঠন করবে।

তিনি আরো বলেন, সেনাবাহিনীর উদ্যোগে ভলিবল, ব্যাটমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হবে। সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে খেলোয়াড়দের মাঠে ফেরানো উদ্দেশ্য সফল হয়েছে বলে তিনি মনে করেন।

ফাইনাল খেলা শেষে সন্ধ্যায় রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুুূরী শিরোপা অর্জনকারী দলের অধিনায়কের হাতে নগদ ৩০ হাজার টাকা ও ট্রফি এবং রানারআপ অর্জনকারী আলীকদমের মিরিঞ্জা দলের অধিনায়কের হাতে নগদ ২০ হাজার টাকা ও ট্রফি তুলে দেন।

প্রসঙ্গত, টুর্নামেন্টে সেনাবাহিনীর তত্বাবধানে জেলার ৭টি উপজেলা থেকে ৭টি দল অংশ নেয়।

Exit mobile version