বান্দরবানে সড়ক দুঘটনায় ২ পর্যটক নিহত আহত ১৪

Banadarban-1

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবান থানছি সড়কে পৃথক দুর্ঘটনায় ২জন পর্যটক নিহত ও কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন। গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে ও রবিবার রাত ১১টায় এঘটনা ঘটে।
নিহতরা হলেন জয়পুরহাটের ফয়সাল মাহমুদ তন্ময় (৩৭) ও রাজধানী কাকরাইলের কবির হোসেন (৩৯)।
আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন মো. জোবায়ের (২৫), রনি (২৭), সুমন (২৪), আকতার হোসেন (২৬), মো. দৗলত (২৭), তাসলিমা আক্তার তমা (২৯), মাহমুদুল হাসান (৩৮) ও তার স্ত্রী ইসাফ সুলতানা (৩১)।

সোমবার পর্যটন স্পট নীলগিরি থেকে ফেরার পথে বান্দরবান-থানছি সড়কের রামড়ীপাড়ায় পর্যটকবাহী জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ফয়সাল মাহমুদ তন্ময় নিহত হন। খবর পেয়ে সেনাবাহিনীসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

রোববার রাতে বান্দরবান থানছি সড়কের শৈল প্রপাত এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেলে ঘটনাস্থলে কবির হোসেন নামের এক পর্যটক মারা যান। আহতদের স্থানীয় ও দমকল বাহিনী উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত চালক আকতার (৩৫) ও দৌলতকে (২২) উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, বান্দরবান-থানছি সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পর্যটক নিহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম ও বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন