বান্দরবানে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩৮

Bandarban ekcedent 15.5.2013

জমির উদ্দিন, বান্দরবান:

বান্দরবানে সড়ক দূর্ঘটনায় ১ নিহত ও শিশুসহ ৩৮ জন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের নাম সুজন (৩৩), গুরুত্ত্বর আহত দেলওয়ার (৮) শাহাদত (৪৫) কালাম (২৫) ছিদ্দিক (৩৫) শাহআলম (৩০)কে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা অন্যান্যরা হলেন, সালাউদ্দিন (২৫), জসিম উদ্দিন (২৮), আবুল কালাম (৩২), বেলাল, ফারুখ (২১), গনি উদ্দিন(৩৮)সহ অন্যন্যরা অহতরা সকলেই নোয়াখালীর বাসিন্দা বলে জানা গেছে।
দমকল ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার বান্দরবানের ছাংইঙ্গা এলাকা থেকে ঢাকামেট্রো ট ১১-৪৮৭৪ ট্রাকে কয়েক শত ইটসহ ৩৮জন ব্রিক ফিল্ডের শ্রমিক নোয়াখালীতে যাওয়ার পথে জেলার রেইচা নামক স্থানে পাহাড়ের ঢালু রাস্তা দিয়ে যাওয়ার পথে রাত ৮টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে একজন নিহত ও অন্যন্য সকল শ্রমিকেই আহত হয়। আহতদের সেনা, দমকল বাহিনী, পুলিশ ও স্থানীরা উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়।
হাসপাতাল সূত্রে জানা যায়, অধিকাংশ আহতদের অবস্থা আশঙ্কাজনক। অনেককেই জেলার বাইরে উন্নত চিকিংসার জন্য প্রেরণ করার সম্ভাবনা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন