বান্দরবানে ১০ মাসে চার ইউএনও বদলি

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানে ১০ মাসে চার ইউএনও বদলি করা হয়েছে। সর্বশেষ গতকাল মঙ্গলবার দুলাল চন্দ্র সূত্রাধরকে ৯ দিনের মাথায় বদলি করা হয়েছে। উপজেলা অফিস সূত্রে জানাযায়, চলতি বছরের প্রথম দিনে বান্দরবান সদর উপজেলা থেকে বদলি হয়ে আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষন কেন্দ্রের উপ-পরিচলকের দায়ীত্ব নেন ইয়াছমিন পারভিন তিবরিজি। ঐ সময়ে সদর উপজেলার ইউএনওর দায়ীত্ব নেন ড. মাহে আলম। ড. মাহে আলেমকে জুলাই মাসের শেষের দিকে রাঙ্গামাটি জেলার মাটিরাঙা উপজেলার ইউএনও হিসেবে বদলি করা হয়।

জুলাইয়ের শেষের দিকে সদর ইউএনওর দায়ীত্ব নেন মোহাম্মদ ফারুখ হোসেন। চলতি মাসে ফারুখ হোসেনের পদউন্নতি হয়ে লক্ষিপুরের অতিরক্ত জেলা প্রসাশকের দায়ীত্ব নেন। সর্বশেষ ২১ অক্টোবর সদর উপজেলার ইউএনওর দায়ীত্ব নেন দুলাল চন্দ্র সূত্রাধর।

আজ মঙ্গলবার দুলাল চন্দ্র সূত্রাধরকে ৯ দিনের মাথায় এক প্রজ্ঞাদেশের মাধ্যমে বদলি করা হয়েছে চাঁদপুর সদর উপজেলায়। এ রিপোট লেখা পর্যন্ত সরকার সদর উপজেলার ইউএনওর দায়ীত্বে কারও নাম প্রস্তাব করার খবর পাওয়া যায়নি।

সদর উপজেলা প্রশাসন ও স্থানীদের অভিযোগ ঘনঘন ইউএনও বদলি হওয়ায় বান্দরবান সদর উপজেলায় প্রশাসনিক সরকারী ও বেসরকারী কাজে স্থবরিতা নেমে এসেছে। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন