বান্দরবানে ১৮ দলের হরতাল পালিত হচ্ছে, জামায়াতের ব্যাপক শো ডাউন

hortal

মোঃ কামরান ফারুক, বান্দরবান থেকে:

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বান্দরবান পার্বত্য জেলায় রবিবার সকাল ৬টা থেকে মিছিল ও পিকেটিং এর মাধ্যমে ১৮ দলের ডাকা হরতাল পালিত হচ্ছে। সকাল ৮টার দিকে বান্দরবান বাজারের কেন্দ্রস্থলে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপি-জামায়াত শিবিরের নেতাকর্মীরা।

বেলা ১২টা পর্যন্ত দোকান পাট বন্ধ রয়েছে। সকাল থেকে দূর পাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। বেলা ১২টা পর্যন্ত রিপোর্টটি লেখার সময় বান্দরবান শহরের পৌর শপিং কমপ্লেক্সে সংলগ্ন এলাকায় ১৮ দলের নেতাকর্মীদের অবস্থান পূর্বক সমাবেশ করতে দেখা গেছে।

এতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, যুগ্ম সম্পাদক মজিবুর রশীদ, সাংগঠনিক সম্পাদক আবদুল মাবুদ, জামায়াতের আমীর আবদুস সালাম আজাদসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও শিবিরের নেতাকর্মীরা।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, সকাল থেকে পুলিশ বাহিনী শহরের বিভিন্ন স্পটে দায়িত্বপালন করছে। এখনো পর্যন্ত শহরের কোথায় কোন প্রকার সংঘর্ষ কিংবা নাশকতার ঘটনা ঘটেনি।

এদিকে নাশকতা এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রচুর পরিমান সদস্যের টহল অব্যাহত রয়েছে।

অন্যদিকে কয়েকদিনের প্রবল বর্ষন এবং হরতালের কারনে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়িদের। আজ রবিবার (হাটবার) থাকার কারনে দূর দূরান্ত থেকে বিভিন্ন কাঁচামাল ও কৃষি পণ্য উপযুক্ত মূল্যে বিক্রয় করতে না পেরে হতাশ কৃষকরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন