বান্দরবানে ২৪ কোটি টাকার ১২ টি প্রকল্প উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এম পি

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২৪ কোটি টাকার ১২ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি ।

আজ সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রী নাইক্ষ্যংছড়ি পুরাতন বাসস্টেশন প্রাঙ্গনে এক জনসভায় যোগদান করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে সুখে আছে। তিনি আরো বলেন,সরকার সমতলের মানুষের পাশাপাশি পার্বত্য এলাকার মানুষের জন্য অত্যন্ত আন্তরিক আর তার কারণেই পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে আর সুফল পাচ্ছে সাধারন জনগণ।

অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান এলজিডির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুর, নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, জেলা যুবলীগের আহব্বায়ক কেলুমং, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আবছার’সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

সূত্র: ইনকিলাব
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন