parbattanews

বান্দরবান কলেজ শিক্ষার্থীদের জন্য দুইটি বাস উপহার দিলেন প্রধানমন্ত্রী

বান্দরবান অরুন সরকারি টাউন হলের সামনে প্রধানমন্ত্রীর উপহার দেয়া বাস দুইটির উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবান সরকারি কলেজ ও মহিলা কলেজের শিক্ষার্থীদের জন্য দুইটি বাস উপহার দিলেন প্রধানমন্ত্রী। দীর্ঘদিনের ছাত্র-ছাত্রীদের যাতায়াতে সমস্যার সমাধান হলো।

শনিবার (৩০ নভেম্বর) দুপুর ১১টায় বান্দরবান অরুন সরকারি টাউন হলের সামনে প্রধানমন্ত্রীর উপহার দেয়া বাস দু’টিকে ফিটা কেটে উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

মন্ত্রী বলেন, দীর্ঘদিনের বান্দরবান সরকারি কলেজ ও মহিলা কলেজের শিক্ষার্থীরা বাসের কারণে কলেজে আসা যাওয়ার সমস্যা ছিল। সেই সমস্যার সমাধান করে দিয়েছে প্রধানন্ত্রী বাস দুইটি উপহার দিয়ে। পার্বত্য এলাকায় ছাত্র-ছাত্রীরা যাতে শিক্ষার আলো থেকে মাঝপথ দিয়ে ঝরে না পড়ে এবং ভালো লেখা পড়ার মান বৃদ্ধি পায় তার জন্য এ সব সুযোগ সুবিধা দেয়া হয়েছে।

শেষে বলেন, আমরা চাই পাহাড়ে শান্তি শৃঙ্খলার মধ্যে শান্তি চুক্তি কিভাবে বাস্তবায়ন করা যায় সে দিকে এগোচ্ছি। আগামী ২ ডিসেম্বর ২২তম শান্তি চুক্তি দিবস উপলক্ষে জাঁকঝমকভাবে সবাইকে নিয়ে আমরা শান্তি চুক্তি দিবস পালন করবো।

Exit mobile version