parbattanews

বান্দরবান-চট্টগ্রাম সড়ক: পূবার্ণী পরিবহণে যুক্ত হলো ক্লাসিক এসি বাস

বান্দরবান-চট্টগ্রাম সড়কের যাত্রীরা বিলাসবহুল এসি পরিবহণের দাবি করে আসছিল দীর্ঘদিন ধরে। ইতোপূর্বে বিআরটিসি সেই প্রতিক্ষার অবসান ঘটান। এরই অংশ হিসেবে বান্দরবান সড়কের প্রাচীন পরিবহণ পূর্বাণীও তাদের যাত্রীদের সুবিধার্থে চট্টগ্রাম-বান্দরবান সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস যুক্ত করেছে।

বান্দরবান-কেরাণীহাট, চট্টগ্রাম বাস কোস্টার, চেয়ারকোচ মালিক সমিতি পরিবহণটির পরিচালনায় রয়েছে। আধুনিক মানের এই পরিবহণটি প্রতিদিন তিনবার করে বান্দরবান ও চট্টগ্রাম সড়কে যাত্রী পরিবহণ করবে।

বৃহস্পতিবার (১২মার্চ) বিকালে বান্দরবান বাস স্টেশন এলাকায় পার্বত্যমন্ত্রী ও বান্দরবান আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি বিলাশ বহুল এই পরিবহণের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, বান্দরবান-চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস চালুর মাধ্যমে বান্দরবান জেলায় আগত পর্যটক ও যাত্রীরা এখন থেকে আরো আরাম দায়ক ভ্রমন করতে পারবে।

এসময় তিনি আরো বলেন, আমাদের সকলকে নিয়ম মেনে যানবাহন চালাতে হবে। নিরাপদ ভ্রমন সকলেই কামনা করে, তাই এসি নন এসি বড় কথা নয় সঠিকভাবে সার্ভিস প্রদানের মাধ্যমে এই পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির আরো দায়িত্ববান হতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কাশিন্ত দাশ, উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পরিবহণ নেতা আব্দুল কুদ্দুস, চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ বাস, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুচ কোম্পানী, আরাকান সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা, পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ (ঝন্টু)সহ পরিবহণ মালিক শ্রমিক নেতৃবন্দরা।

Exit mobile version