Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন ৫ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিনিধি:

আগামী ৫ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন। নির্বাচনকে ঘিরে ধীরে ধীরে জমে উঠছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। এবারের নির্বাচনে মোট ৭টি পদের বিপরীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪টি পদের প্রার্থীরা জয়ী হওয়ায় নির্বাচন হবে ৩টি পদে।

প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেয়া প্রার্থীরা হলেন- সভাপতি পদে সিনিয়র আইনজীবী মুহাম্মদ আবুল কালাম ও মোহাং জয়নুল আবেদিন। সহ-সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আবু তালেব ও কৌশিক দত্ত এবং অর্থ সম্পাদক পদে আবু জাফর ও শামসুল আলম।

নির্বাচন কর্মকর্তা এডভোকেট জয়নাল আবেদীন ভূইয়া এক নোটিশে জানিয়েছেন, আন-অফিসিয়ালী ভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৪টি পদের প্রার্থীরা। তারা হলেন, সহ-সভাপতি মো. ইলিয়াছ শাহ, সাধারণ সম্পাদক পদে মো. এমদাদ উল্লাহ, পাঠাগার ও আইটি সম্পাদক মোহাম্মদ আলীমগীর চৌধুরী এবং নির্বাহী সদস্য বিমল তঞ্চঙ্গ্যা ও মোহাম্মদ তাওহীদুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন ৫ফেব্রুয়ারি”

  1. আবুল কালাম এবং আবু তালেব ভাল হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন