parbattanews

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন

ছবি: বাঁ থেকে সভাপতি পুলু মারমা ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন মানিক

বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলনে আগামী এক বছরের জন্য পুলু মারমাকে সভাপতি ও মো. সাদ্দাম হোসেন মানিককে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকাল ৩টায় বান্দরবান রাজার মাঠে ছাত্রলীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউছার সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মেলনে স্থানীয় ছাত্রলীগ ও আ.লীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর গড়া ছাত্রলীগের হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতা সংগ্রামসহ বাংলাদেশের সকল অর্জন ছাত্রলীগের নেতৃত্বে হয়েছে। সুতরাং ছাত্রলীগ মানে বাংলাদেশ। নতুন নেতৃত্বের উদ্দেশ্যে মন্ত্রী বলেন,বাংলাদেশ ছাত্রলীগের একটি দীর্ঘ ইতিহাস রয়েছে। তোমাদের দায়ীত্ব পালনে,নেতৃত্বে এবং আচার আচরনে ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস যেন ভুলন্ঠিত হয়ে না যায়। তোমাদের সুদক্ষ নেতৃত্বে গঠিত হবে আগামীর বাংলাদেশ।

এবারের সম্মেলনে সভাপতি পদে ৬ জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

Exit mobile version