parbattanews

বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবীর মৃত্যুতে পার্বত্যমন্ত্রীর শোক

বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মেয়র মোহাম্মদ বেবী ইসলাম বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী আলীম উল্লাহ এর ছেলে এবং ২ বারের নির্বাচিত পৌরসভার মেয়র ও বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

গত ১৩ এপ্রিল শনিবার তার শরীরে জ্বর আসে। পরদিন সকালে হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ সকালে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। পরে সকাল সাড়ে ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইসলাম বেবীর মৃত্যুতে বান্দরবান শহরে শোকের ছায়া নেমে এসেছে।

Exit mobile version