parbattanews

বান্দরবান বোমাং সার্কেলের রাণীর অন্তোষ্টিক্রিয়া সোমবার

 

জেলা প্রতিনিধি, বান্দরবান :

বান্দরবান বোমাং সার্কেলের প্রয়াত ১৫তম রাজা অংশৈপ্রু চৌধূরীর সহধর্মিনী রাণী আভাই প্রু মারমার অন্তোষ্টিক্রিয়া সোমবার বিকেলে বান্দরবান বৌদ্ধ শশানে অনুষ্ঠিত হবে। রাজপুত্র চহ্লাপ্রু জিমি বিষয়টি নিশ্চিত করে পার্বত্যনিজকে জানান, রাণীর অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানের আয়োজন চলছে। রাজ পরিবারের রীতি অনুযায়ী বিভিন্ন আচার-অনুষ্ঠানের মধ্য দিয়েই রাণীর অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

এদিকে রাণীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজা, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাসিক চিম্বুক সম্পাদক মো. বাদশা মিঞা মাস্টার, বিএনপির কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদক রাজপুত্র বধূ মাম্যাচিং, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি, বান্দরবান জেলা মহিলাদলের সভানেত্রী কাজী নিরুতাজ বেগম নিলু, বান্দরবান জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান উজ্জ্বল, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের সভাপতি কামরান ফারুকসহ বিভিন্ন রাজনৈতিক দল বান্দরবানের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বুধবার ভোরে পুরাতন রাজবাড়িতে রাণী আভাই প্রু মারমা পরলোকগমণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। এসময় রাণীর বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি বান্দরবান জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীর মাতা। মৃত্যুকালে তিনি ছয় পুত্র এবং দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Exit mobile version