শাহাজান খানের বিরুদ্ধে ইলিয়াছ কাঞ্চনের মামলা

বান্দরবান মালিক-শ্রমিক সংগঠনের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

fec-image

বান্দরবানে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চনকে প্রতিহত করার ঘোষণা দিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে পরিবহণ মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার (১৮ফেব্রুয়ারি) সকালে বান্দরবান বাস স্টেশন এলাকায় ঘন্টাব্যাপী পরিবহণ বন্ধ রেখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরিবহণ শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক মন্ত্রী শাহাজান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চন কর্তৃক দায়েরকৃত ১০০কোটি টাকার মানহানি মামলাটি মিথ্যা ও হয়রানি মূলক দাবি করে অনতিবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবি জানান শ্রমিক নেতারা।

এসময় বক্তারা বলেন- পরিবহণ শ্রমিকরা সরকারের নিয়মনীতি মেনে সড়কে মানুষের সেবা দিয়ে যাচ্ছে। সাবেক মন্ত্রীর বিরুদ্ধে ইলিয়াছ কাঞ্চনের মামলাটি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করেন তারা।

শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে  বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- পূরবী-পূর্বাণী মালিক সমিতির সভাপতি কাজল কান্তি দাশ।

 শ্রমিক নেতা আলমগীরের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পরিবহণ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ঝন্টু কুমার দাশ, ট্রাক মালিক-শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু মূছা, শ্রমিক নেতা নয়ন প্রমুখ।

সমাবেশে জেলা ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়ন, বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম এবং শৈলশোভা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ইলিয়াছ কাঞ্চনের বিরুদ্ধে নানা শ্লোগানে একাত্বতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন