বান্দরবান যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় লামা যুবদলের নিন্দা জ্ঞাপন

লামা প্রতিনিধি:
বান্দরবান জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় লামা উপজেলা যুবদলের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে। একই সাথে অনতি বিলম্বে এ মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।
লামা উপজেলা যুবদলের আহবায়ক মো. সাইফুদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বান্দরবান জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মজিবুর রশিদ এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদ আওয়ামীলীগের সাথে আতাত করে তাদের এজেন্ডা বাস্তবায়নে লিপ্ত রয়েছে।

তারা আওয়ামীলীগের কাছ থেকে মোটা অংকের ঠিকাদারী কাজ নিয়ে আগামী সংসদ নির্বাচনে বিএনপি’র সম্ভাব্য প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচারে লিপ্ত রয়েছেন। বান্দরবান জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিটন এবং সাধারণ সম্পাদক  নেজাম উদ্দিন তাদের এ সকল কর্মকান্ডের প্রতিবাদ করার জের ধরে সৃষ্ট অনাকাঙ্খিত ঘটনায় জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ বাদী হয়ে গত ১২ অক্টোবর জেলা যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন।

লামা উপজেলা যুবদলের আহবায়কসহ ও নেতৃবৃন্দ এ মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা জানান। একই সাথে তারা অনতি বিলম্বে এ মামলা প্রত্যাহার এবং জেলা বিএনপির পদ থেকে এ ধরনের লোকদের সরিয়ে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন