parbattanews

বান্দরবা‌নের রুমার গ্যালেংগায় বাবা ও ৪ ছে‌লেকে কু‌পি‌য়ে হত্যা

বান্দরবা‌নের রুমার গ‌্যা‌লেংগা ইউ‌নিয়‌নের আবু পাড়ায় বাবা ও তার ৪ ছে‌লে‌কে কু‌পি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে পাড়াবাসী। নিহতরা হ‌লেন, আবু পাড়ার কারবারী ল‌্য‌াংরুই ম্রো (৬০) তার ছে‌লে রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), ‌মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

শুক্রবার (২৪) সকা‌লে রুমার গ‌্যা‌লেংগার আবু পাড়ার ৭নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, পাড়াবাসী‌দের সা‌থে কারবারী প‌রিবা‌রের ম‌ধ্যে বি‌রোধ চল‌ছিল। এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে সকা‌লে পাড়াবাসী‌দের সা‌থে তর্কাতর্কির এক পর্যা‌য়ে ঝগড়া বাধ‌লে পাড়াবাসীরা ধারা‌লো অস্ত্র নি‌য়ে কারবারী ও তার ছে‌লে‌দের উপর হামলা চালা‌লে ঘটনাস্থ‌লেই পাড়া কারবারী ( পাড়া প্রধান) ও তার বড় ছে‌লে মারা যায়। আহত হয় আ‌রও ৩‌ ছে‌লে। হাসপাতা‌লে নেয়ার প‌থে তা‌রাও মারা যায়। খবর পে‌য়ে লাশ উদ্ধা‌রের জন‌্য ঘটনাস্থ‌লের উ‌দ্দে‌শে পু‌লিশ রওনা দি‌য়ে‌ছে।

এ‌বিষ‌য়ে বান্দরবান রুমার গ‌্যা‌লেংগা ইউ‌পি চেয়ারম‌্যান মেনরত ম্রো ব‌লেন, পাড়াবাসীরা পাড়ার কারবারী ও তার চার ছে‌লে‌কে কু‌পি‌য়ে‌ছে। এ‌তে পাড়া প্রধানসহ তার ৪ছে‌লে মারা গে‌ছে।

বান্দরবান রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত) কাজী র‌াকিব উ‌দ্দিন ব‌লেন, পাড়াবাসীরা বাবা ছে‌লেসহ পাঁচজন‌কে কু‌ঁপি‌য়েছে ব‌লে খবর পে‌য়ে‌ছি। ঘটনাস্থ‌লে ৪টার দি‌কে পৌঁছা‌বো। সেখা‌নে গে‌লে বিস্তা‌রিত বলতে পার‌বো।

Exit mobile version