বান্দরবা‌নে ভোট গ্রহণ শুরু

fec-image

বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি ও থান‌চি এ দুই উপ‌জেলার ৮টি ইউ‌নিয়নের ভোট কে‌ন্দ্রে শুরু হ‌য়ে‌ছে ভোট গ্রহন।

র‌বিবার (২৬ডি‌সেম্বর) সকা‌ল ৮টায় কে‌ন্দ্রে কে‌ন্দ্রে শুরু হয় ভোট গ্রহণ। নির্বাচন অ‌ফি‌স সূ‌ত্রে জানা‌ গেছে, নির্বাচনের সরঞ্জাম ও প্রশাস‌নিক কর্মকর্তা‌দের কে‌ন্দ্রে পৌছাতে রোয়াংছ‌ড়ির ২‌টি ও থান‌চির ১৮‌টি দুর্গম কে‌ন্দ্রে ব‌্যবহার কর‌া হ‌য়ে‌ছে ‌হে‌লিকপ্টার।

সকা‌লে থান‌চি সরকারী উচ্চ বিদ‌্যালয়, থান‌চির শাহাজাহান পাড়া সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয়, থান‌চি বাজার ম‌ডেল প্রাথ‌মিক বিদ‌্যালয়, বলীপাড়া সরকারী প্রাথমিক বিদ‌্যালয় ও বলীপাড়া সরকারী উচ্চ বিদ‌্যালয়সহ থান‌চির চার ইউ‌নিয়‌নের বেশ ক‌য়েক‌টি ভোট কেন্দ্র ঘু‌রে দেখা গে‌ছে, ভোটাররা সবাই শা‌ন্তি পূর্ণভা‌বে লাই‌নে দা‌ঁড়ি‌য়ে তা‌দের ভোট প্রদান ক‌রছে।

প্রতিবা‌রের ন‌্যায় থান‌চির দূর্গম উপ‌জেলার এসব ইউ‌নিয়‌নের ভোট কে‌ন্দ্রেও পুরু‌ষের চে‌য়ে ম‌হিলা ভোটা‌রের উপ‌স্থি‌তি বে‌শি। এখা‌নো পর্যন্ত শা‌ন্তিপূর্ণ ভোট গ্রহণ চল‌ছে। ত‌বে চার‌টি ইউ‌নিয়‌নের কোথাও কোন অপ্রী‌তিকর ঘটনার খবর পাওয়া যায়‌নি।

বান্দরবান জেলা প্রশাস‌নের নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট কা‌য়েসুর রহমান জানান, এবার রোয়াংছ‌ড়ি‌তে ৪জন ও থান‌চি‌তে ৪জন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট মাঠ পর্যা‌য়ে নির্বাচনী স‌হিংসতা এড়া‌তে ও সুষ্ঠু নির্বাচন উপহার দি‌তে কাজ করছে। এছাড়া দূর্গম কেন্দ্রগু‌লো‌তে কর্মকর্তা‌ ও নির্বাচনী সরঞ্জাম পৌছা‌তে হে‌লিকপ্টার ব‌্যবহার করা হ‌চ্ছে।

এবা‌রের রোয়াংছ‌ড়ি‌র ৪ ইউ‌নিয়‌নে ৮জন ও থান‌চির ৪ ইউ‌নিয়‌নে ১২জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা কর‌ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন