parbattanews

বান্দরবা‌নে ২৯০৩‌টি গৃহ হস্তান্তর আরও ৭৪‌টি প‌রিবার‌ পাবে বাড়ি

মু‌জিব বর্ষ উপল‌ক্ষ্যে আগামী ২১ জুলাই গণভবন থে‌কে মাননীয় প্রধানমন্ত্রী ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্যমে সারা‌দে‌শে ভূ‌মিহীন ও গৃহহীন প‌রিবার‌কে জ‌মি ও গৃহপ্রদান অনুষ্ঠা‌নের উ‌দ্বোধন ঘোষণা কর‌বেন। ঐ‌দিন বান্দরবা‌নের ৭‌টি উপ‌জেলার ৭৪‌টি প‌রিবার‌কে জ‌মি ও গৃহ হস্তান্তর করা হ‌বে ব‌লে জানা‌লেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছ‌মিন পারভীন তিবরী‌জি।

মঙ্গলবার (১৯ জুলাই) বেলা ১২টায় বান্দরবান জেলা প্রশাসন মিলনায়ত‌নে মু‌জিববর্ষ উপল‌ক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক বান্দরবানে তৃতীয় পর্যা‌য়ের (২য় ধাপ) জ‌মি ও গৃৃহ প্রদান কার্যক্রমের শুভ উ‌দ্বোধন বিষ‌য়ে প্রেস ব্রিফিংকা‌লে তি‌নি এ কথা ব‌লেন।

এসময় তি‌নি আ‌রো ব‌লেন, ৩১২৫‌টি প‌রিবা‌রের মধ্যে ই‌তোম‌ধ্যে ১ম ধা‌পে, ২য় ধা‌পে ও ৩য় ধা‌পের ১ম পর্যায়ে ২৯০৩‌টি গৃহ হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

এসময় অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) মো. সাইফুল ইসলাম, নির্বাহী ম্যাজি‌স্ট্রেট এএসএম শাহনেওয়াজ মে‌হেদী, নির্বাহী ম্যাজি‌স্ট্রেট প্রবীর বিশ্বাস, প্রেস ক্লা‌বের সভাপ‌তি আ‌মিনুল ইসলাম বাচ্চু, প্রেস ক্লা‌বের সা‌বেক সভাপ‌তি ম‌নিরুল ইসলাম মনু, সেক্রেটারী মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন।

Exit mobile version