parbattanews

বাবাকে বেধড়ক পিটিয়েছে ছেলে, মায়ের সহায়তায় উল্টো থানায় অভিযোগ

জন্মদাতা পিতাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেছে ছেলে, পরে ওই ঘাতক ছেলেই উল্টো বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে ।ঘটনাটি ঘটেছে মহেশখালী উপজেলার কালারমারছড়ার ইউনিয়নের ২নং ওয়ার্ড মাঝেরপাড়া নামক এলাকায়।

জানা যায়, সোমবার (১১ এপ্রিল) দুপুরে বাবা মায়ের কথা কাটাকাটির জেরে হঠাৎ বাবাকে লাঠি দিয়ে বেধড়ক মারতে শুরু করেন ছেলে মো. আরিফ (২৩) এতে মারাত্মক আঘাতে রক্তাক্ত হয় বাবা শেখ মোহাম্মদ। পরে তার সোরগোল চিৎকারে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়।

আহত শেখ মোহাম্মদ জানান, ‘দীর্ঘদিন থেকে তার স্ত্রীর প্ররোচনায় সন্তানদের দ্বারা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে আসছেন তিনি। লোকলজ্জার ভয়ে কাউকে বলতে না পারলেও পারিবারিকভাবে এর বেশ কয়েকবার সালিস বিচার হয়েছে। সোমবার (১১ এপ্রিল) ধানের কোঁড়া ও খুদ বিক্রি নিয়ে কথা কাটাকাটি হয় তার স্ত্রীর সাথে। এসময় হঠাৎ তার ছেলে আরিফ লাঠি নিয়ে তাকে মারতে শুরু করে।

শেখ মোহাম্মদ ভাইদের থেকে আলাদা ভিটে বাড়িতে থাকে। পরে খবর পেয়ে অভিযুক্ত আরিফের চাচারা শেখ মোহাম্মদের বাড়িতে গিয়ে তাকে চিকিৎসা করিয়ে স্থানীয় মেম্বারের মাধ্যমে এই ন্যাক্কারজনক ঘটনার পারিবারিক ভাবে বিচার সালিস মীমাংসা করতে চাইলে গা ঢাকা দেয় আরিফ। পরের দিন উল্টো আরিফ তার মাকে নিয়ে তার মায়ের নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে মর্মে থানায় অভিযোগ দায়ের করেন। পিতাকে মারধর ও অভিযুক্ত ছেলে ও তার মা উল্টো থানায় অভিযোগ দায়ের করা নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এই বিষয়ে অভিযুক্ত আরিফের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ থাকায় অভিযুক্তের বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, শেখ মোহাম্মদ ও তার স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত বনিবনা হচ্ছিল না। খুদ ও কোঁড়া বিক্রি নিয়ে কথা-কাটাকাটি হওয়া ওই ধানের জমি তার স্ত্রীর চাষকৃত। তবে সন্তানের দ্বারা পিতা লাঞ্ছিত ও মারাত্মকভাবে মারধরের এই ন্যাক্কারজনক ঘটনা সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়ার দাবি তাদের।

Exit mobile version